সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

ধনবাড়ীতে ছাত্রী ধর্ষক সোহেল গ্রেফতার

হাফিজুর রহমান মধুপুর : ধনবাড়ীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে বাড়ী থেকে তুলে নিয়ে দোকান ঘরে ধর্ষণের ঘটনায় জড়িত দুই সন্তানের জনক সোহেল রানা (৩৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষককে মঙ্গলবার (৭ মে) টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়। আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

ধর্ষিতাকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার বিবরণ ও ধর্ষনের শিকার স্কুল ছাত্রীর মা মর্জিনা ও তার দাদী ছাহেরা সহ এলাকাবাসী জানায়, উপজেলার পাইস্কা ইউনিয়নের ভাতকুড়া গ্রামের সাইফুল ইসলামের সপ্তম শ্রেণীর পড়ুয়া মেয়ে সোমবার (৬ মে) ভোরে রাতে প্রকৃতির ডাকে ঘরের
বাইরে বের হয়।

এসময় পূর্ব থেকেই উৎপেতে থাকা পাশের দরিচন্দবাড়ী (চরপাড়া) গ্রামের আয়নাল হকের লম্পট ছেলে সোহেল রানা তাকে মুখ চেপে ধরে সোহেলের দোকান ঘরে নিয়ে আটকে রেখে দিনভর ধর্ষণ করে। আত্নীয় স্বহন খোঁজাখেঁজি করে কোথাও পায়নি।

বিষয়টি চারপাশে জানাজানি হলে অবস্থা বেগতিক দেখে সোমবার বিকেলে মেয়েটিকে ছেড়ে দিয়ে ধর্ষক সোহেল পালিয়ে যায়।

মেয়েটি কান্না জড়িত ভাবে দৌড়ে বাড়ীতে গিয়ে তার মা কে ঘটনাটি জানান।

পরে মা বিষয়টি তার বাবা সাইফুল ইসলাম কে জানান। মঙ্গলবার বাবা সাইফুল ইসলাম বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন।

ধর্ষনের শিকার স্কুল ছাত্রীর পরিবার ঘটনার সঠিক বিচার দাবী করেন।

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সোহেল রানা নামে ধর্ষণ মামলা দায়ের করেছে।

ধর্ষক সোহেল রানা কে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে মঙ্গলবার (৭ মে) টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং মেয়েটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840